নির্বাচনে অংশগ্রহণের পরিবেশ না থাকলে সিদ্ধান্ত পুনর্বিবেচনা হবে: ফখরুল


একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আজ সোমবার সকালে থেকে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিন আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনের পরিবেশ সৃষ্টি না হলে নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে বিএনপি। এদিকে আজ সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঠাকুরগাঁও-১ আসনে নিজের মনোনয়নপত্র সংগ্রহের পর এসব কথা বলেন তিনি।
এর পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ফখরুল ইসলাম আলমগীর বলেন, নির্বাচনের কোনো পরিবেশ বা পরিস্থিতি নেই। নির্বাচনের পরিবেশ সৃষ্টি না হলে নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত আমরা অবশ্যই পুনর্বিবেচনা করব।
তিনি আরও বলেন, নির্বাচনে অংশগ্রহণের মোটেও কোনো পরিবেশ নেই। নির্বাচনে অংশগ্রহণ আমাদের আন্দোলনের অংশ। এর মাধ্যমে আমরা খালেদা জিয়াকে মুক্ত করব এবং দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: