বিশ্বকাপ দেখতে গরু বেচে প্রজেক্টর কিনলেন ব্রাজিল সমর্থক

নাটোরে ব্রাজিল দলের সমর্থক দিনমজুর রফিক মিয়া নিজের একমাত্র সম্বল গাভী বিক্রি করে খেলা দেখার জন্য প্রজেক্টর কিনে এলাকায় সাড়া ফেলে দিয়েছেন।
নাটোরে ব্রাজিল ফুটবল দলের সমর্থক দিনমজুর রফিক মিয়া নিজের একমাত্র সম্বল গাভী বিক্রি করে খেলা দেখার জন্য প্রজেক্টর কিনে এলাকায় সাড়া ফেলে দিয়েছেন।
এলাকাবাসীরা জানান, নাটোর সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের এতিম মোড়ের কৃষক রফিক মিয়া বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দলের অন্ধ সমর্থক। এলাকায় খেলা বড় পর্দায় দেখানোর জন্য নিজের একমাত্র সম্বল গাভীটি স্থানীয় হাটে ৪০ হাজার টাকা বিক্রি করেন। গাভী বিক্রির সেই টাকার মধ্যে ৩৭ হাজার টাকা দিয়ে তিনি প্রজেক্টর কিনে এলাকায় সাড়া ফেলে দেন।
একজন দিনমজুরের এমন কাণ্ডে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ বিষয়ে দিনমজুর রফিক জানান, তিনি ব্রাজিল ফুটবল দলের ভক্ত। তার মতো এলাকায় অনেক ব্রাজিল ভক্ত আছেন, যাদের খেলা দেখার জন্য টিভি নেই। তাই তাদের বড় পর্দায় খেলা দেখানোর জন্য প্রজেক্টর কিনেছেন।
সূত্র: প্রিয়.কম।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: